প্রচ্ছদ > জাতীয় >

তেঁতুলিয়ায় আবাসিক হোটেল থেকে ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

article-img

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলায় একটি আবাসিক হোটেল থেকে আবু সাঈদ বাবু (২২) নামে এক ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) রাতে জেলার তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের দোয়েল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত সাঈদ বাবু তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের মমিনপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে। তিনি দোয়েল আবাসিক হোটেলের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন৷ 

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আবু সাঈদ ওই হোটেলে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। শনিবার রাতে ওই হোটেলে মালিক মনিরুজ্জামান তুষার তার হোটেলে সার্বিক অবস্থা ঠিক আছে কিনা তা দেখতে যান। পরে হোটেলের ম্যানেজারের রুমের দরজার ভেতর থেকে বন্ধ দেখতে পান তিনি। পরে ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেয়ে তিনি  জানালার ফাঁক দিয়ে ম্যানেজার আবু সাঈদকে ফ্যানের সাথে ঝুলতে দেখতে পান তিনি।

এ সময় সাথে সাথে তিনি বাজারের লোকজন ও পুলিশকে খবর দেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ফ্যানের ঝুলন্ত অবস্থায় আবু সাঈদকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বিষয়টি নিশ্চিত করে তেঁতুলিয়া  মডেল থানার ওসি প্রবীর কুমার সরকার জানান, মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷ এ ঘটনা তদন্তের জন্য পুলিশ কাজ করছে বলেও জানান তিনি। 


আরো খবর